দেশে ফিরেই অজ্ঞান পার্টির খপ্পরে সব খোয়ালেন সৌদি প্রবাসী

প্রকাশ : ২৫ মে ২০২৪, ২২:৪২ | অনলাইন সংস্করণ

  নিজস্ব প্রতিবেদক:

রাজধানীর শ্যামপুরের জুরাইনে অজ্ঞান পার্টির কবলে পড়ে মো. সাইফুল ইসলাম (৪০) নামে এক সৌদি প্রবাসী সর্বস্ব খুইয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

ভুক্তভোগী প্রবাসী সাইফুলের পাসপোর্ট থেকে জানা যায়,খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলার সাপমারা গ্রামের আব্দুস সাত্তারের ছেলে সে।আজ বিকেল সাড়ে পাঁচটার দিকে সৌদি আরব থেকে ঢাকায় ফিরেন সাইফুল।

শনিবার (২৫ মে) রাত পৌনে দশটার দিকে অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ ( ঢামেক) হাসপাতালে আনা হলে জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক তার পাকস্থলী ওয়াশ দিয়ে নতুন ভবনের মেডিসিন বিভাগের ৬০১ নং ওয়ার্ডে ভর্তি দেন।

প্রবাসীকে হাসপাতালে নিয়ে আসা আনসার সদস্য রানা হাসান জানান, প্রবাসী সাইফুল আজ বিকেলের দিকে সৌদি আরব থেকে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে  পৌছান। পরে বাড়ি ফেরার জন্য বিমানবন্দর থেকে বাসে উঠলে অজ্ঞান পার্টির প্রতারক চক্ররা বাসের ভেতর সুকৌশলে তাকে কিছু খাইয়ে অচেতন করে। এরপর তার কাছে থাকা সর্বস্ব নিয়ে প্রতারক চক্ররা প্রবাসীকে জুরাইন রেলগেট এলাকায় ফেলে রেখে পালিয়ে যায়।

শ্যামপুর থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসে। বর্তমানে মেডিসিন ভবনে চিকিৎসা চলছে তার।

 

আমার বার্তা/মাসুদ রানা/এমই