মিরপুরে বাসের ধাক্কায় পরিচ্ছন্নতা কর্মীর মৃত্যু

প্রকাশ : ০৭ জুলাই ২০২৪, ১৯:১৩ | অনলাইন সংস্করণ

  নিজস্ব প্রতিবেদক:

রাজধানী মিরপুর ১ নং এলাকায় দ্রুতগামী বাসের ধাক্কায় বিল্লাল হোসেন (৪০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তিনি বেসরকারি একটি প্রতিষ্ঠানের পরিচ্ছন্নতা কর্মী হিসেবে কর্মরত ছিলেন বলে জানিয়েছেন স্বজনরা।

রোববার (৭ জুলাই ) সন্ধ্যা সোয়া ছয়টার দিকে অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ ( ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিল্লাল হোসেন মুন্সিগঞ্জের সিরাজদিখান থানার খাস মহল বালুরচর এলাকার মৃত ফরিদ মিয়ার ছেলে।বর্তমানে, মিরপুরের গুদারাঘাট ব্লক- এইচ রোড -১৩ বাসা-২০ নম্বরে থাকতেন।

নিহতের স্ত্রী বানু আক্তার জানান, আমার স্বামী একটি বেসরকারি প্রতিষ্ঠানে পরিচ্ছন্ন কর্মীর কাজ করতো ।আজ দুপুরে মিরপুরে একটি সেলুনের দোকান থেকে চুল কাটিয়ে বাসায় ফেরার পথে মিরপুর এক নম্বরে রাস্তা পারাপারের সময় দ্রুতগামী একটি বাস তাকে সজোরে ধাক্কা দেয়।পরে পথচারীরা দ্রুত তাকে উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। খবর পেয়ে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক জানান আমার স্বামী আর বেঁচে নেই।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ হাসপাতালের জরুরী বিভাগের মর্গে রাখা হয়েছে। আমরা বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে জানিয়েছি।


আমার বার্তা/এম রানা/এমই