একই পরিবারের ৩ ভাইয়ের ওপর দুর্বৃত্তের হামলা, নিহত ১,আহত ২

প্রকাশ : ১৪ সেপ্টেম্বর ২০২৪, ১০:০৯ | অনলাইন সংস্করণ

  নিজস্ব প্রতিবেদক

রাজধানীর মুগদা কাজিবাড়ি মসজিদ এলাকায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে আশিক এলাহি শাকিল(২৮) নামে এক যুবক নিহত হয়েছে। এই ঘটনায় নিহতের আরো দুই ভাই  আশিক পারভেজ সুজন (৩৮)ও আশিক শামস (২৪)ছুরিকাঘাত ও দুর্বৃত্তের রডের আঘাতে গুরুতর আহত হয়ে ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন রয়েছে।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) রাত দশটার দিকে এই ঘটনাটি ঘটে। পরে মুমূর্ষ অবস্থায় তাদের তিনজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে জরুরি বিভাগের দায়িত্ব চিকিৎসক রাত পৌনে বারোটার দিকে আসিক এলাহী শাকিলকে মৃত ঘোষণা করেন। তার অপর দুই ভাই পারভেজ সুজন(৪৮)ও আশিক শামস(২৪)জরুরি বিভাগের চিকিৎসাধীন রয়েছে।

নিহত শাকিলের পিতা মোঃ ওমর ফারুক জানান, আমার তিন ছেলে মুগদা মান্ডা এলাকায় বোতল জাত এলপি গ্যাসের ব্যবসা করতো।

বড় ছেলে আশিক পারভেজ সুজন (৩৮) মুগদা এলাকায় বোতল জাত এলপি গ্যাসের ব্যবসা করত। আজ রাতে থেকে আমাদের এলপি গ্যাসের এক কর্মচারীকে এলাকার কয়েকজন দুর্বৃত্ত মারধর করতেছে এমন খবর পেয়ে আমার মেজো ছেলে আশিক এলাহি শাকিল বিষয়টি জানতে গেলে ওই দুর্বৃত্তকারীরা তাকে ছুরিকাঘাত করে রক্তাক্ত জখম করে। পরে আমার বড় ছেলে সুজন ও ছোট ছেলে শামস ঘটনাস্থলে গেলে তাদেরকেও ধারালো অস্ত্র এবং রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে পালিয়ে যায় ওই দুর্বৃত্তরা। পরে ঘটনাস্থল থেকে  আমার তিন ছেলেকে দ্রুত ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক জানান আমার মেজো ছেলে শাকিল আর বেঁচে নেই। আমার অন্য দুই ছেলে ঢাকা মেডিকেলের জরুরী বিভাগে চিকিৎসাধীন রয়েছে।

তিনি আরো জানান, আমাদের বাসা মুগদা উত্তর মান্ডা ছাতা মসজিদ এলাকার ১৫/১৩ নম্বর বাসায় থাকি।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ ইন্সপেক্টর মোঃ ফারুক চিকিৎসকের বরাত দিয়ে আশিকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান যাত্রাবাড়ী থেকে রক্তাক্ত জখম অবস্থায় একই পরিবারের তিন ভাইকে  হাসপাতালে আনা হলে জরুরি বিভাগের চিকিৎসক মেজ ভাই আশিককে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আহত অন্য দুই ভাইকে জরুরি বিভাগে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। আশিকের মরদেহ জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। আমরা বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে জানিয়েছি।



আমার বার্তা/এম রানা/জেএইচ