কেরানীগঞ্জে সহকর্মীর ছুড়িকাঘাতে কিশোর হত্যা

প্রকাশ : ২৪ অক্টোবর ২০২৪, ১০:২১ | অনলাইন সংস্করণ

  আমার বার্তা অনলাইন

ঢাকার কেরানীগঞ্জের কলাতিয়া এলাকায় পূর্ব শত্রুতার জেড়ে প্রতিপক্ষের ছুরিকাঘাতে  মোহাম্মদ রানা(১৬) নামে এক কিশোরকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। নিহত রানা একটি প্লাস্টিকের জুতার কারখানার কর্মচারী ছিল বলে জানিয়েছেন স্বজনরা।

নিহত রানা বরিশালের উজিরপুর উপজেলার ডাকবাংলো গ্রামের মোহাম্মদ আলীর ছেলে। বর্তমানে কেরানীগঞ্জের কলাতিয়া এলাকায় ভাড়া থাকতো।

আজ বুধবার (২৩ অক্টোবর) রাত দশটা নাগাদ গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে মৃত ঘোষণা করেন।

নিহতের বন্ধু ইসরাক জানান, রানা কেরানীগঞ্জের কলাতিয়া এলাকায় একটি প্লাস্টিকের জুতার কারখানায় কর্মচারী হিসেবে কাজ করতো। আজ বিকেলের দিকে ফ্যাক্টরির বাইরে সহকর্মীদের সাথে কথা কাটাকাটি হয় রানার। পরে ফ্যাক্টরির লোকজন দুই পক্ষকে মিমাংসা করে দেয়। কিন্তু এতে একটি পক্ষ মীমাংসা মেনে নেয়নি। এই কথা কাটাকাটির জের ধরে আজ রাতের দিকে মোবাইল ফোনে সহকর্মী প্রতিপক্ষ ডেকে নিয়ে যায়  রানাকে। পরে কথা কাটাকাটির এক পর্যায়ে সহকর্মী প্রতিপক্ষরা রানার গলায় ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে খবর পেয়ে গুরুতর আহত অবস্থায় রানাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক জানায় রানা আর বেঁচে নেই।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মোঃ ফারুক বলেন, মরদেহ হাসপাতালের জরুরী বিভাগের মর্গে রাখা হয়েছে। আমরা বিষয়টি কেরানীগঞ্জ থানা পুলিশকে জানিয়েছি।



আমার বার্তা/এম রানা/জেএইচ