মোহাম্মদপুর জেনেভা ক্যাম্পে ককটেল বিস্ফোরণ, ২ যুবক আহত

প্রকাশ : ২৪ অক্টোবর ২০২৪, ১৬:৪৯ | অনলাইন সংস্করণ

  আমার বার্তা অনলাইন:

রাজধানীর মোহাম্মদপুরে জেনেভা ক্যাম্পে মাদক কারবারকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় ককটেল বিস্ফোরণে দুই যুবক গুরুতর আহত হয়েছেন। আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) বেলা ১১টার দিকে ক্যাম্পের ভেতরে ঘটনাটি ঘটে।

আহতেরা হলেন—মোটর মেকানিক ওমর ফারুক (২০) ও মাংসের দোকানের কর্মচারী মো. লিটন (৩০)।

আহত লিটনের ভাই মো. ফয়সাল জানান, তাঁরা জেনেভা ক্যাম্পের ভেতরে থাকেন। লিটন মাংসের দোকানে কাজ করেন। সকালে মাংস নিয়ে ক্যাম্পের বাইরে যাওয়ার সময় ককটেল বিস্ফোরণে তাঁর বাম পায়ে আঘাত লাগে। এতে তিনি গুরুতর আহত হন। একই ঘটনায় আহত হন ওমর ফারুক। তাঁর দুই পায়ে আঘাত লাগে। আহত অবস্থায় তাদেরকে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে সেখান থেকে দুপুরে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়েছে।

তিনি আরও জানান, গত ছয় মাস ধরে তাদের জেনেভা ক্যাম্পে মাদক কারবার নিয়ে সংঘর্ষ চলছে। আজ ভোর থেকে ক্যাম্পের ভেতরে চুয়া সেলিম ও বুনিয়ে সোহেল দুই গ্রুপের সংঘর্ষ বাঁধে। সেখানে ককটেল বিস্ফোরণ ঘটানো হয়। এই ককটেলের আঘাতে আহত হন দুজন।

এ বিষয়ে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. ফারুক জানান, দুপুরে মোহাম্মদপুর থেকে ককটেল বিস্ফোরণে আহত দুজন হাসপাতালে এসেছে। এদের মধ্যে ওমরের বাম পায়ে ও লিটনের দুই পায়ে গুরুতর আঘাত লেগেছে। জরুরি বিভাগে তাদের চিকিৎসা চলছে।


আমার বার্তা/এমই