বিআইডব্লিউটিএতে শ্রমিক লীগের হামলায় শ্রমিক দলের সভাপতি আহত

প্রকাশ : ২৪ অক্টোবর ২০২৪, ২২:০৫ | অনলাইন সংস্করণ

  বিশেষ প্রতিবেদক:

বিআইডব্লিউটিএতে শ্রমিক লীগের সাবেক সাধারণ সম্পাদক ও অবসরপ্রাপ্ত নিম্নসহকারি রফিকুল ইসলামের নেতৃত্বে সংঘবদ্ধ হয়ে শ্রমিক দলের সভাপতি মাজহারুল ইসলামকে (৫৫) হামলা চালিয়ে গুরুত্বর আহত করেছে। মতিঝিল থানা পুলিশ ঘটনাস্থল থেকে দুইজনকে গ্রেপ্তার করেছে। এ ঘটনায় মতিঝিল থানায় মামলা করা হয়েছে।

বুধবার (২৩ অক্টোবর) বিকেল সাড়ে ৪টার দিকে বিআইডব্লিউটিএ ভবনের নীচে এ ঘটনা ঘটে।

মামলার এজহার থেকে জানা যায়, বিআইডব্লিউটিয়ের বন্দর ও পরিবহন বিভাগের সহকারি বর্তমান শ্রমিক দলের সভাপতি মাজহারুল ইসলাম অফিস শেষে বাসায় ফেরার জন্য নিচে নামেন। এসময় আগ থেকেই উৎপেতে থাকা শ্রমিক লীগের সাবেক সাধারণ সম্পাদক ও অবসরপ্রাপ্ত নিম্নসহকারি রফিকুল ইসলামের নেতৃত্বে ৮/১০ জনের একটি সংঘবদ্ধ গ্রুপ মাজহারূলের উপর এলোপাথারী হামলা চালায়। সন্ত্রাসীদের লাঠিপেঠায় মাজহারুলের ডান হাত ভেঙ্গে গেছে। তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। উপস্থিত জনতা ঘটনাস্থল থেকে রফিকুল ইসলাম ও ছেলে ইব্রাহীমকে আটকিয়ে মতিঝিল থানা পুলিশের কাছে সোপর্দ করেন। এ সময় ঘটনাস্থল থেকে ওমর ফারুক ওরফে ইসলামুল, সনজিব কুমার দাস (সাময়ীক বরখাস্তকৃত এবং বর্তমান শ্রমিক লীগের সাধারন সম্পাদক) পান্না বিশ্বাসসহ (বঙ্গবন্ধু পরিষদের যুগ্ম সাধারন সম্পাদক ও শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদ) শ্রমিক লীগের ৮/১০ সদস্য পালিয়ে যায়।

মামলার বিষয়ে জানতে চাইলে মতিঝিল থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহিউল ইসলাম বলেন, বিআইডব্লিউটিয়ের বন্দর ও পরিবহন বিভাগের সহকারি বর্তমান শ্রমিক দলের সভাপতি মাজহারুল ইসলাম অফিস শেষে বাসায় ফেরার জন্য নিচে নামেন। এসময় শ্রমিক লীগের সাবেক সাধারণ সম্পাদক ও অবসরপ্রাপ্ত নিম্নসহকারি রফিকুল ইসলামের নেতৃত্বে সংঘবদ্ধ ৮/১০ তার উপর হামলা করে। মাজহারুল ইসলাম বাদি হয়ে মতিঝিল থানায় মামলা করেছেন। ঘটনাস্থল থেকে উপস্থিত লোকজনের সহযোগিতায় রফিকুল ইসলাম ও ছেলে ইব্রাহীমকে গ্রেফতার করা হয়েছে।


আমার বার্তা/এমই