মাদক কারবারি দুই গ্রুপের গোলাগুলিতে আহত শিশু ঢামেকে

প্রকাশ : ২৬ অক্টোবর ২০২৪, ২১:১৫ | অনলাইন সংস্করণ

  নিজস্ব প্রতিবেদক:

রাজধানীর মোহাম্মদপুর থানাধীন জেনেভা ক্যাম্পে মাদক কারবারকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে  গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে মো. সাজ্জাদ (১৩) নামে এক শিশু গুলিবিদ্ধ হলে তাকে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে নিয়ে আসা হয়।

শনিবার (২৬ অক্টোবর) রাত পৌনে আটটার দিকে গুলিবিদ্ধ অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়েছে।

আহত শিশুর মা জয়নব বেগম জানান, আজ বিকেলের দিকে আমার শিশু সাজ্জাদ পানি আনতে গিয়েছিল। এ সময় মাদক কারবারকে কেন্দ্র করে জেনেভা ক্যাম্পে দুই গ্রুপের গোলাগুলি চলছিল। এ সময় আমার ছেলের বুকে এবং ডান হাতে ছয়টি গুলিবিদ্ধ হয়। পরে খবর পেয়ে প্রথমে তাকে উদ্ধার করে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাই। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজের জরুরি বিভাগে নিয়ে আসা হয়েছে। বর্তমানে আমার শিশুর জরুরি বিভাগের ৪ নং ওয়ার্ডের চিকিৎসা চলছে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. ফারুক বলেন, আজ রাতের দিকে জেনে বা ক্যাম্প থেকে এক শিশুকে গুলিবিদ্ধ অবস্থায় ঢাকা মেডিকেলে আনা হলে জরুরি বিভাগে তার চিকিৎসার ব্যবস্থা করা হয়। বর্তমানে ঢামেক হাসপাতালের জরুরী বিভাগের ৪নং ওয়ার্ডে ওই শিশুটির  চিকিৎসা চলছে। আমরা বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে জানিয়েছি।


আমার বার্তা/এম রানা/এমই