ফরিদপুরে সড়কে নিহত ১৪ জনের পরিচয় মিলেছে

প্রকাশ : ১৬ এপ্রিল ২০২৪, ১৬:১৮ | অনলাইন সংস্করণ

  নিজস্ব প্রতিবেদক:

ফরিদপুরে বাস ও পিকআপ মুখোমুখি সংঘর্ষে নিহত ১৪ জনের পরিচয় মিলেছে। মঙ্গলবার (১৬ এপ্রিল) সকাল ৮টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কে শহরতলীর কানাইপুর ইউনিয়নের দিগনগর তেঁতুলতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় বাসিন্দা ও পুলিশ সূত্র জানায়, এদের মধ্যে ১১ জন ঘটনাস্থলে, দুইজন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ও আরেকজন ঢাকায় নেওয়ার পথে মারা যান। এ দুর্ঘটনায় একই পরিবারের চার সদস্যসহ আরেক পরিবারের মা-মেয়ে প্রাণ হারিয়েছেন।

 

ফরিদপুর সদর উপজেলার কানাইপুরের তেতুলতলা এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে যাত্রীবাহী বাস ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে নিহত ১৪ জনের পরিচয় পাওয়া গেছে।

নিহতরা হলেন- ফরিদপুরের বোয়ালমারী উপজেলার সত্তরকান্দা গ্রামের তারা মোল্লার ছেলে মিলন মোল্লা ওরফে রফিক (৫৫), স্ত্রী সুমি বেগম (৩০), দুই ছেলে মো. আবু সিনান (৩) ও মো. রুহান মোল্লা (৮), একই গ্রামের ওহাব মোল্লার স্ত্রী মর্জিনা বেগম (৭৩), আলফাডাঙ্গা উপজেলার চর বাকাইল গ্রামের রশিদ খানের ছেলে তবিবুর খান (৫৫), বেজিডাঙ্গা গ্রামের মিল্টন শেখের স্ত্রী সোনিয়া বেগম (২৮) ও মেয়ে নুরানী আক্তার (২), একই গ্রামের নান্নু মোল্লার স্ত্রী জাহানারা বেগম (৪৫), কুসুমদী গ্রামের সিরাজুল ইসলামের ছেলে নজরুল ইসলাম (৩৫), হিদাডাঙ্গা গ্রামের সৈয়দ নেওয়াজ আলীর মেয়ে কোহিনূর বেগম (৬০), আলেক সরদারের স্ত্রী শুকুরুন্নেছা (৭০), ইব্রাহিম খানের স্ত্রী সূর্য বেগম (৪০) এবং বোয়ালমারীর কুমরাইল গ্রামের মো. ইকবাল হোসেন (৩৫)।

স্থানীয় শেখর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ইস্রাফিল মোল্লা  বলেন, একই পরিবারের চারজন ও প্রতিবেশীসহ পাঁচজন নিহত হয়েছেন। এছাড়াও পাশের আলফাডাঙ্গা উপজেলার হিদাডাঙ্গা গ্রামের একই পরিবারের দুজনসহ আটজন নিহত হয়েছেন। নিহতের পরিচয় শনাক্ত করা হয়েছে। মরদেহ পরিবারের কাছে পৌঁছেছে।

ফরিদপুর সহকারী পুলিশ সুপার (মধুখালী, বোয়ালমারী,আলফাডাঙ্গা সার্কেল) মো. মিজানুর রহমান বলেন, নিহতদের পরিচয় শনাক্ত হয়েছে। মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

আমার বার্তা/এমই