মুন্সীগঞ্জে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুই বন্ধুর মৃত্যু

প্রকাশ : ২২ মে ২০২৪, ১৮:৫৩ | অনলাইন সংস্করণ

  নিজস্ব প্রতিবেদক:

মুন্সীগঞ্জের সিরাজদিখান থানার সাইতনতলী বাস স্ট্যান্ড এলাকায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে মাহবুব আলম নয়ন (১৬) ও মো. তুহিন (১৭) নামে দুই স্কুল শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

তাদের মধ্যে নয়ন শ্রীনগরের একটি স্কুলের নবম শ্রেণীর এবং তুহিন সাইতন তলী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর শিক্ষার্থী বলে জানিয়েছেন স্বজনরা।নিহত নয়নের বাবার নাম আলালউদ্দিন এবং নিহত তুহিনের বাবার নাম মো. আবুল কালাম। তারা উভয়েই মুন্সীগঞ্জের সিরাজদিখান থানার সাইতনতলী গ্রামের স্থায়ী বাসিন্দা। তারা সম্পর্কে দুই বন্ধু।

বুধবার (২২ মে) সন্ধ্যা সোয়া ছয়টার দিকে মুমূর্ষু অবস্থায় তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে আনা হলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে উভয়কেই মৃত ঘোষণা করেন।

তাদেরকে হাসপাতালে নিয়ে আসা নিহত  নয়নের নানা মো. শাহ আলম ফকির জানান, আজ বিকেলের দিকে দুই বন্ধু মোটরসাইকেল নিয়ে ঘুরতে বেরিয়েছিল। তখন তুহিন মোটরসাইকেল চালাচ্ছিল আর নয়ন মোটরসাইকেলের পিছনে বসে ছিল। পরে আমরা খবর পাই মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে ঘটনাস্থলে একটি গাছের সাথে ধাক্কা লেগে গুরুতর আহত হয়। পরে দ্রুত তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক জানান তাদের দুজনের কেউ আর বেঁচে নেই।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, মরদেহ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। আমরা বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে জানিয়েছি। 

 

আমার বার্তা/মাসুদ রানা/এমই