বাপের বাড়িতে যেতে না দেওয়ায় ঘুমন্ত স্বামীর গোপনাঙ্গ কাটলেন স্ত্রী

প্রকাশ : ২২ জুন ২০২৪, ২১:৩৪ | অনলাইন সংস্করণ

  অনলাইন ডেস্ক:

নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জের হিরাঝিল এলাকার একটি বাসায় ঘুমন্ত স্বামী সুমন মিয়ার (৩০)গোপনাঙ্গ কেটে ফেলার অভিযোগ পাওয়া গেছে দ্বিতীয় স্ত্রী নাজমা বেগমের বিরুদ্ধে। 

জানা গেছে সুমন মিয়া নোয়াখালীর কবিরহাট থানার উত্তর জগ্ধ নন্দ গ্রামের নুরুজ্জামানের ছেলে। বর্তমানে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ভাড়া থাকেন।

শনিবার (২২জুন) বিকেলের দিকে রক্তাক্ত জখম অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ ( ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক তাকে শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে রেফার্ড করেন।

বিষয়টি নিশ্চিত করেন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডাঃ তরিকুল ইসলাম । তিনি জানান নারায়ণগঞ্জ থেকে সুমন মিয়া নামে এক ব্যক্তির গোপনাঙ্গ কাটা অবস্থায় আমাদের বার্ণে আনা হলে জরুরী বিভাগে চিকিৎসা শেষে ভর্তি দেয়া হয়েছে তাকে। পরবর্তীতে তাকে অপারেশন থিয়েটারে নিয়ে যাওয়া হবে বলেও জানিয়েছেন আবাসিক চিকিৎসক তরিকুল ইসলাম।

আহত সুমন মিয়া জানান, "আমি পেশায় সেনিটারি মিস্ত্রি।নাজমা আমার দ্বিতীয় স্ত্রী। সে একটি গার্মেন্টসে পোশাক শ্রমিক হিসেবে কাজ করে। নাজমা ঈদের ছুটিতে বাপের বাড়ি যাওয়ার জন্য জেদ ধরলে আমি তাকে বাধা দিয়ে বলি, বাপের বাড়ি যাওয়ার দরকার নেই, বাজার সদাই যা দরকার এনে দেই তুই রান্না কর।"এরপর আজ সকালে নাস্তা খেয়ে ঘুম পেলে আমি একটু ঘুমিয়ে পড়ি। হঠাৎ ঘুমের মধ্যে ব্যথা অনুভব করায় জেগে দেখি আমার গোপনাঙ্গ দিয়ে রক্ত ঝরছে। পরে আমি জানতে পারি আমার দ্বিতীয় স্ত্রী নাজমা এই ঘটনাটি ঘটিয়েছে। আমার বাড়িওয়ালা রক্তাক্ত জখম অবস্থায় আমাকে উদ্ধার করে দ্রুত ঢাকা মেডিকেলে নিয়ে আসে। এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ জিজ্ঞাসাবাদের আমার স্ত্রী নাজমা বেগমকে  নিয়ে গেছে।

আমার বার্তা/এম রানা/জেএইচ