ভোলায় আগ্নেয়াস্ত্রসহ সন্ত্রাসী নান্নু মিয়া ও তার ছেলে আটক

প্রকাশ : ২০ সেপ্টেম্বর ২০২৪, ২১:৪৩ | অনলাইন সংস্করণ

  নিজস্ব প্রতিবেদক:

ভোলা সদরের কুখ্যাত সন্ত্রাসীদলের প্রধান নান্নু মিয়া এবং তার ছেলে আরিফকে আটক করেছে কোস্ট গার্ড। এ সময় তাদের হেফাজতে থাকা দুটি আগ্নেয়াস্ত্র এবং বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) সকালে কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট মো. সিয়াম-উল-হক এ তথ্য জানান।

তিনি বলেন, বেশ কিছুদিন ধরে ভোলা জেলার সদর উপজেলাধীন স্টেডিয়াম সংলগ্ন এলাকাসহ মদনপুর ইউনিয়নের বিভিন্ন এলাকা এবং চরে এ কে এম নাসিরউদ্দিন নান্নু মিয়ার নেতৃত্বে একটি দুর্ধর্ষ সন্ত্রাসী দল স্থানীয় জনসাধারণকে জিম্মি করে চাঁদাবাজি, জমি দখল ও বিভিন্ন অপকর্ম করে আসছিল বলে জানা যায়।

ভুক্তভোগীদের দেওয়া এমন অভিযোগের ভিত্তিতে শুক্রবার রাত আড়াইটা থেকে শনিবার সকাল ৬টা পর্যন্ত কোস্ট গার্ড দক্ষিণ জোন, বাংলাদেশ নৌবাহিনী এবং বাংলাদেশ পুলিশের সমন্বয়ে যৌথ বাহিনীর একটি অভিযান পরিচালনা করে। অভিযানে ভোলা জেলার সদর উপজেলাধীন আবহাওয়া অফিস রোডস্থ মিয়াজী বাড়ি থেকে কুখ্যাত সন্ত্রাসী এ কে এম নাসিরউদ্দিন নান্নু মিয়া (৬২) এবং তার ছেলে মো. আরিফকে (৩৩) কে আটক করা হয়। এসময় তাদের কাছে থাকা দুটি আগ্নেয়াস্ত্র (দেশীয় পাইপ গান), ১০টি দেশীয় অস্ত্র (৫টি রামদা, ৪টি দা, ১টি শাবল) এবং দুটি মোবাইলসহ আটক করা হয়।

তিনি আরও বলেন, পরবর্তীতে আটককৃত সন্ত্রাসীদের জব্দকৃত আগ্নেয়াস্ত্র, দেশীয় অস্ত্র ও সকল আলামতসহ ভোলা সদর থানায় হস্তান্তর করা হয়।


আমার বার্তা/এমই