একটা সময় অনুমতির নামে ধর্মীয় সভা সমাবেশগুলো বন্ধ করে দেয়া হতো- আবদুল হালিম

প্রকাশ : ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:১১ | অনলাইন সংস্করণ

  নীলফামারী প্রতিনিধিঃ

নীলফামারী জামায়াতের শূরা অধিবেশন

বাংলাদেশ জামায়াতে ইসলামী নীলফামারী জেলা শাখার আয়োজনে জেলা মজলিসে শূরা অধিবেশন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর)  বিকেলে জেলা জামায়াত অফিসে এ অধিবেশন অনুষ্ঠিত হয়।

জেলা জামায়াতে আমির মুহাম্মদ আব্দুর রশীদের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারি সেক্রেটারি জেনারেল ও রংপুর-দিনাজপুর অঞ্চলের পরিচালক মাওলানা আবুল হাসনাত মোঃ আবদুল হালিম।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, "একটা সময় ধর্মীয় সভা সমাবেশগুলো বন্ধ করে দেয়া হতো। কারণ জানতে চাইলে বলা হতো অনুমতি নেই।অনুমতির নামে মানুষকে ধর্মীয় আলোচনা থেকে বঞ্চিত করা হতো এখন সময় এসেছে সাধারণ মানুষের প্রত্যাশা পূরণ করার।

জেলা শূরা সদস্যদের নিয়ে অনুষ্ঠিত অধিবেশনে সাংগঠনিক নানা দিকনির্দেশনা মূলক আলোচনা হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি  আগামী দিনের করণীয় সম্পর্কেও আলোচনা করেন।


জেলার সর্বোচ্চ পর্যায়ের দায়িত্বশীলদের দৃষ্টি আকর্ষণ করে মাও. আবদুল হালিম আরো বলেন, "আপনাদের সদা সতর্ক থাকতে হবে, চোখ-কান খোলা রাখতে হবে, পত্র-পত্রিকা এবং মিডিয়ার সাথে যোগাযোগ রাখতে হবে। কোথায় কোন নিউজ আসছে তার আলোকে তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণ করতে হবে।