রাজস্থলী প্রেস ক্লাবের পুনরায় দ্বিবার্ষিক নির্বাচনে: সভাপতি আজগর আলী খান সম্পাদক আইয়ুব চৌধুরী

প্রকাশ : ০৫ অক্টোবর ২০২৪, ২৩:৪৫ | অনলাইন সংস্করণ

  চাইথোয়াইমং মারমা রাজস্থলী( রাঙ্গামাটি) প্রতিবেদক:

রাজস্থলী প্রেস ক্লাবের সভাপতি আজগর আলী খান, সম্পাদক আইয়ুব চৌধুরী

রাঙ্গামাটি জেলার রাজস্থলী উপজেলা প্রেস ক্লাব কর্মরত পেশাদার সাংবাদিক সংগঠন  উপজেলা প্রেসক্লাবের’ দ্বিবার্ষিক নির্বাচনে দৈনিক পূর্বকোণ  পত্রিকার রাজস্থলী প্রতিনিধি আজগর আলী খান  সভাপতি ও দৈনিক সাংগু  পত্রিকার রাজস্থলী প্রতিনিধি আইয়ুব চৌধুরী সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ।

শনিবার (৫ অক্টোবর ) সকাল ১১ টায় ক্লাবের হলরুমে সাধারণ সভা শেষে সকল সদস্যদের উপস্থিতিে এবং সর্বসম্মতি ক্রমে উন্মুক্ত মতামত ভোটের মাাধ্যমের শান্তি শৃঙ্খল সুস্থ ভাবে    নির্বাচন অনুষ্ঠিত শেষ হয়েছে।

 এতে সভাপতি পদে আজগর আলী খান ও সাবেক সাধারণ সম্পাদক হারাধন কর্মকার দুইজনে প্রার্থী হওয়াতে একমত পোষণ করে সাধারণ সম্পাদক হারাধন কর্মকার আজগর আলী খান কে সমর্থন করেন। অপরদিকে সাধারণ সম্পাদক পদে আইযুব চৌধুরীর  প্রতিদ্বন্দ্বী না থাকায় তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

এ সময় অন্যানের মধ্যে নির্বাচিত হন প্রেস ক্লাবের  প্রধান উপদেষ্টা হিসেবে  সাবেক সাধারণ সম্পাদক  হারাধন কর্মকার,দৈনিক আমার বার্তা রাজস্থলী প্রতিনিধি পুনরায় সিনিয়র সহ সভাপতি সাংবাদিক চাইথোয়াইমং মারমা,সহ সভাপতি  কাইযুম হোসেন মিরাজ,  কোষাধক্ষ্য নুশরাত জাহান নিশু, সহ সাধারণ  সম্পাদক হাবীবুল্ল্যাহ মিজবা,সাংগঠনিক  মোহাম্মদ সুমন,  ও সদস্য মিন্টু কান্তি সদস্য উচপ্রু মারমা নির্বাচিত হয়েছে।