গজারিয়ায় দুগ্রুপের সংঘর্ষে নৌ ডাকাত বাবলা নিহত

প্রকাশ : ২২ অক্টোবর ২০২৪, ১৭:৫৪ | অনলাইন সংস্করণ

  গজারিয়া (মুন্সিগঞ্জ) প্রতিনিধি:

মুন্সীগঞ্জের গজারিয়ায় দুই নৌ-ডাকাত গ্রুপের সংঘর্ষের ঘটনায় কুখ্যাত নৌ-ডাকাত বাবলা বাহিনীর প্রধান বাবলা নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো কয়েকজন।

এদিকে কুখ্যাত নৌ-ডাকাত বাবলার মৃত্যুর সংবাদ পেয়ে এলাকাবাসীর উল্লাস এবং মিষ্টি বিতরণ কয়েকজন গ্রামবাসী জানান সে ৪২টি হত্যা, ডাকাতিসহ বিভিন্ন মামলার আসামি এবং জোর করে অবৈধভাবে বালু উত্তোলন করে যাচ্ছে গ্রামবাসী প্রতিবাদ করে অনেকেই গুলিবিদ্ধ হয়েছে এবং তার বাহিনীর হামলার শিকার হয়েছে গ্রামবাসী অনেকেই পঙ্গু হয়ে গেছে বলে জানা যায় দীর্ঘদিন ধরে গ্রামের তীর ঘেঁষে মেঘনা নদীতে অবৈধভাবে বালু উত্তোলন করে যাচ্ছিল।

মঙ্গলবার (২২ অক্টোবর) সকাল ৯ টায় চাঁদপুর মতলব উপজেলার মোহনপুর গ্রামের বাচ্চু খালাসী ছেলে বাবলা খালাসী (৩৮) গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছে বলে জানা যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন গজারিয়া থানার অফিসার ইনচার্জ মো. মাহবুবুর রহমান জানান কুখ্যাত নৌ-ডাকাত বাবলার গুলিবিদ্ধ লাশ ইমামপুর ইউনিয়নের মল্লিকের চর গ্রাম সংলগ্ন মেঘনা নদী এলাকায় রয়েছে বলে জানান।

তিনি আরও বলেন, নগদ ২২ লাখ ৩৭ হাজার টাকা সহ একাধিক মোবাইল সেট ও ব্যবহৃত একটি স্পিডবোট উদ্ধার করা হয়। আটক  করা হয়েছে নৌ পুলিশ কর্তৃক গজারিয়া ইউনিয়ন বালুচর এলাকা থেকে ৫ জনসহ মোট ১৪ জন।

জলদস্যু কুখ্যাত নৌ ডাকাত বাবলা বাহিনীর বিরুদ্ধে দাউদকান্দি, মতলব গজারিয়া মুন্সিগঞ্জ নারায়ণগঞ্জ থানায় হত্যা ডাকাতি সহ বিভিন্ন ৪২টি মামলা রয়েছে বলে জানা যায়।


আমার বার্তা/মুকবুল হোসেন/এমই