ট্রাস্ট ব্যাংকের ২৫তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

প্রকাশ : ১৬ জুলাই ২০২৪, ১৭:৫৩ | অনলাইন সংস্করণ

  নিজস্ব প্রতিবেদক:

ট্রাস্ট ব্যাংকলিমিটেড এর ২৫তমবার্ষিক সাধারণ সভা মঙ্গলবার সকালে ডিজিটাল প্লাটফর্মে অনুষ্ঠিত হয়েছে। ব্যাংকের ভাইস চেয়ারম্যান মেজর জেনারেল মুহাম্মদ যুবায়ের সালেহীন উক্ত সভায় সভাপতিত্ব করেন।

অন্যান্যদের মধ্যে আরোউপস্থিত ছিলেন পরিচালনা পর্ষদেরসদস্য ব্রিগেডিয়ার জেনারেল এস এম জিয়া-উল-আজিম, ব্রিগেডিয়ার জেনারেল মো. কায়সার হাসান মালিক, ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ মোয়াজ্জেম হোসেন, ব্রিগেডিয়ার জেনারেল মোঃ নিশাতুল ইসলাম খান, ব্রিগেডিয়ার জেনারেল মো. মুনীরুল ইসলাম, ব্রিগেডিয়ার জেনারেল মো. সাজ্জাদ হোসাইন, ব্রিগেডিয়ার জেনারেল রাকিবুল করিম চৌধুরী, স্বতন্ত্র পরিচালক নুসরাত খান এবং ব্যাংকের ব্যবস্থাাপনা পরিচালক আহসান জামান চৌধুরী ও কোম্পানী সচিব মো. মিজানুর রহমান, এফসিএস। এছাড়াও উক্ত সভায় উল্লেখ যোগ্য সংখ্যক শেয়ার হোল্ডার অংশগ্রহণ করেন।

সভায় সর্বসম্মতিক্রমে ৩১ শে ডিসেম্বর ২০২৩ সালের ব্যাংকের সমাপ্ত বছরের পরিচালকবৃন্দের প্রতিবেদন ও নিরীক্ষিত আর্থিক বিবরণীসমূহ অনুমোদনের পাশাপাশি ২০২৩ সালের জন্য ব্যাংকের শেয়ারহোল্ডারদের অনুকূলে মোট২০ শতাংশলভ্যাংশ অর্থাৎ ১২শতাং শনগদ এবং ০৮ শতাংশ বোনাস শেয়ার অনুমোদন করা হয়। এছাড়াও, ব্যাংকের নাম পরিবর্তন করে ট্রাস্ট ব্যাংক পিএলসি এবং অনুমোদিত মূলধন ২৫০০ কোটি টাকায় বৃদ্ধির প্রস্তাবও অনুমোদিত হয়। 

 

আমার বার্তা/এমই