তপু খানের পরিচালনায় একসঙ্গে অপূর্ব-ইরফান সাজ্জাদ

প্রকাশ : ৩০ নভেম্বর ২০২৩, ১৬:০৫ | অনলাইন সংস্করণ

  বিনোদন ডেস্ক

ছোট পর্দার জনপ্রিয় দুই অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব ও ইরফান সাজ্জাদ।  দীর্ঘ বিরতির পর ‘ডার্ক জাস্টিস’ নামে একটি নাটকে আবার একসঙ্গে অভিনয় করলেন এ দুই তারকা।

আকবর হায়দার মুন্নার গল্প ভাবনা ও প্রযোজনায় দেলোয়ার হোসেন দিলের চিত্রনাট্য ও সংলাপে নাটকটি নির্মাণ করেছেন তপু খান। এর আট বছর আগে এক নাটকে অভিনয় করেছিলেন এ দুই অভিনেতা।
 

 
‘ডার্ক জাস্টিস’ নাটকে চেন্নাইয়ের অ্যাকশন পরিচালকের ডিজাইনে প্রথমবার কাজ করেছেন অপূর্ব।
 
নির্মাতা তপু খান বলেন, কাজটি নিয়ে খুব আশাবাদী। ‘লিডার: আমিই বাংলাদেশ’ সিনেমার সাফল্যের পর একটি ভালো কাজ করেছি। এ নাটকে অপূর্ব ভাইকে অ্যাকশন লুকে দেখা যাবে। গল্প ও অপূর্ব ভাইয়ের চরিত্রে নতুনত্ব আছে। আশা করি, ‘ডার্ক জাস্টিস’ নাটকটি দর্শকদের পছন্দ হবে।
 

 
এ নাটকে অভিনয়ের অভিজ্ঞতা বলতে গিয়ে ইরফান সাজ্জাদ বলেন, ‘অপূর্ব ভাইয়া নিঃসন্দেহে একজন বড় মাপের অভিনেতা। তিনি তার মেধা, শ্রম ও আন্তরিক চেষ্টা দিয়ে আজকের এ অবস্থানে এসেছেন এবং তা ধরে রাখার চেষ্টা করছেন। আর এটা বলতে হবে যে, অপূর্ব ভাইয়া আমাকে ভীষণ স্নেহ করেন। কাজটি করতে গিয়ে তা যেন নতুন করে উপলব্ধি করেছি। যে কদিন কাজ করেছি, সে কটা দিনই ভীষণ আন্তরিকতা নিয়ে সহযোগিতা করেছেন।’
 
অন্যদিকে ইরফান সাজ্জাদ অভিনীত ওয়েব ফিল্ম ‘বাবা সামওয়ানস ফলোয়িং মি’-তে অভিনয় করে প্রশংসা পাচ্ছেন।

 
এ নাটকে আরও অভিনয় করেছেন সায়লা সাবি, রাসেদ মামুন অপু, মাখনুন সুলতানা মাহিমা, মনিরা মিঠু, জয়রাজ, সাহেদ আলী সুজন, অনিন্দিতা মিমি ও রওনক রিপনসহ অনেকে।