শিল্পী সমিতিতে থাকতে চান না ওমর সানী

প্রকাশ : ২৫ মে ২০২৪, ১৫:৫৫ | অনলাইন সংস্করণ

  বিনোদন ডেস্ক:

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্যপদ ছাড়তে চান চিত্রনায়ক ওমর সানী। সামাজিক যোগাযোগ মাধ্যমে এক স্ট্যাটাসে বিষয়টি জানিয়েছেন এই অভিনেতা নিজেই।

শনিবার (২৫ মে) ফেসবুকের এক পোস্টে সানী লেখেন, ‘আমি আর শিল্পী সমিতিতে সদস্য হিসেবে থাকতে চাচ্ছি না, আমি কয়েকদিনের মধ্যে প্রেসিডেন্ট সাহেবের কাছে চিঠি পাঠাব। আমার সমস্ত শিল্পীর প্রতি শ্রদ্ধা রইল।’

তবে কী কারণে এমন সিদ্ধান্ত নিয়েছেন সে বিষয়ে কিছু জানাননি ওমর সানী। কারণ জানতে যোগাযোগ করা হলে সাড়া দেননি তিনি। তবে বোঝা যাচ্ছে, সম্প্রতি শিল্পী সমিতি নিয়ে নানা বিতর্কের কারণেই সরে যেতে চাইছেন এই নায়ক।

কয়েকদিন ধরেই বেশ আলোচনায় চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। নবনির্বাচিত কমিটির সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন ডিপজলের বিরুদ্ধে উচ্চ আদালতে রিট করেছেন পরাজিত প্রার্থী নিপুণ আক্তার। এ নিয়ে চলচ্চিত্রাঙ্গনে নানা যুক্তিতর্ক!

কখনো নিপুণ তারকাদের উদ্দেশ্য করে বিভিন্ন বিতর্কিত মন্তব্য করছেন। আবার কখনো নিপুণকে উদ্দেশ্য করে এফডিসিতে অভিনয়শিল্পীরা মানববন্ধন করছেন। সবকিছু মিলিয়েই এক ধরণের হ জ ব র ল অবস্থার সৃষ্টি হয়েছে শিল্পীদের মাঝে।

যে কারণেই শিল্পী সমিতি থেকে সরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন ওমর সানী। খুব শিগগিরই সভাপতি বরাবর একটি চিঠিও পাঠাবেন তিনি।

ওমর সানীকে সবশেষ  দেখা গেছে ‘ডেডবডি’ নামের একটি সিনেমায়। এটি নির্মাণ করেছেন মোহাম্মদ ইকবাল। এতে ওমর সানী ছাড়াও অভিনয় করেছেন জিয়াউল রোশান, অন্বেষা, শ্যামল মওলা, রাশেদ মামুন অপু, মিষ্টি জাহান প্রমুখ।

 

আমার বার্তা/এমই