মুখে অস্ত্রোপচার ইস্যুতে ক্ষুব্ধ আলিয়া, মুখ খুললেন অভিনেত্রী

প্রকাশ : ২৬ অক্টোবর ২০২৪, ১০:৫৮ | অনলাইন সংস্করণ

  আমার বার্তা অনলাইন

বলিউড অভিনেত্রী আলিয়া ভাটকে নিয়ে যেন সমালোচনার কমতি নেই। অস্ত্রোপচার করে চেহারায় পরিবর্তন এনেছেন এমন গুঞ্জনে প্রায় সময়েই বিতর্কের মুখে পড়তে হয়েছে তাকে। কখনও শোনা যায়, অস্ত্রোপচার করে গালের অতিরিক্ত চর্বি বাদে দিয়েছেন, কখনও বা আবার নাকে সার্জারি করেছেন আলিয়া।

এমনকি সম্প্রতি এক ভিডিওতে দাবি করা হয়েছে, অস্ত্রোপচার করতে গিয়ে ক্ষতিগ্রস্থ হয়েছেন অভিনেত্রী। আর তাই নাকি কথা বলার সময়ে মুখ বেঁকে যায় আলিয়ার। এসব দাবির বিরুদ্ধে ক্ষুব্ধ হয়ে এবার মুখ খুলেছেন তিনি।

শুধু তাই নয়, সামাজিক যোগাযোগমাধ্যমে এক পোস্টে রীতিমতো ক্ষোভ ঝেড়েছেন আলিয়া। অভিনেত্রী লিখেছেন, যারা চেহারায় অস্ত্রোপচার করিয়েছেন, তাদেরকে নিয়ে আমার কিছু বলার নেই। এটা সম্পূর্ণই তাদের ব্যক্তিগত অভিরুচি। কিন্তু সোশ্যাল মিডিয়ায় কিছু ভিডিওতে দাবি করা হচ্ছে, অস্ত্রোপচার করাতে গিয়ে নাকি আমার মুখ বেঁকে গেছে, আমার হাসিতে পরিবর্তন এসেছে।

তিনি আরও লেখেন, আমার কথা বলার ধরনও নাকি অদ্ভুত। একটা মানুষের মুখ নিয়ে আপনাদের মনগড়া মতামত এই সব! এই ধরনের মন্তব্যের নেপথ্যে আপনারা আবার বৈজ্ঞানিক যুক্তিও দিচ্ছেন! আমার মুখের একটা দিক নাকি পক্ষাঘাতগ্রস্ত। আপনারা কি মশকরা করছেন?

আলিয়া লিখেছেন, এই দাবির কোনো প্রমাণ নেই, যুক্তি নেই। তার চেয়েও খারাপ হল, অল্পবয়সী ছেলেমেয়েদের এই সব আবর্জনার মতো মিথ্যে তথ্য জানান দিয়ে আপনারা প্রভাবিত করছেন। এসব দাবি ভিত্তিহীন।

আমার বার্তা/জেএইচ