নতুন সম্পর্কে শাকিরা!

প্রকাশ : ১০ মে ২০২৩, ১০:৩১ | অনলাইন সংস্করণ

  অনলাইন ডেস্ক

খ্যাতিমান লাতিন পপতারকা শাকিরা ও ফুটবল তারকা জেরার্ড পিকে দশ বছরেরও বেশি সময় সংসার করেছেন। সেই সম্পর্কে ইতি টেনেছেন ২০২২ সালের মাঝামাঝি সময়ে। 

ফুটবল তারকার পরকীয়ার কারণেই নাকি এমন সিদ্ধান্ত। প্রেমিকা থাকতেও অন্য নারীর প্রতি আকৃষ্ট হয়ে পড়েছিলেন জেরার্ড। সেই পরকীয়ার খবর সামনে চলে আসার পরই বিপত্তি ঘটে। খবর ছড়িয়ে পড়ার পরই সামাজিক যোগাযোগমাধ্যমে বিচ্ছেদ ঘোষণা দেন এই যুগল।

জেরার্ডের সঙ্গে বিচ্ছেদের পর দীর্ঘদিন ধরে অবসাদে ভুগছিলেন শাকিরা। সাবেক প্রেমিকের ওপর রাগ মেটাতে গানের কথাতেই উগরে দিয়েছেন ক্ষোভ। তবে এবার শাকিরার জীবনে নতুন অধ্যায় শুরু হয়েছে।

জানা যায়, হলিউডের এক বড় তারকার সঙ্গে সময় কাটাচ্ছেন স্প্যানিশ পপতারকা।

সম্প্রতি মায়ামি গ্রাঁ প্রিতে ফর্মুলা ওয়ানের প্রাইভেট স্যুটে একসঙ্গে দেখা গেছে শাকিরা ও হলিউড তারকা টম ক্রুজকে। ‘টপ গান : ম্যাভেরিক’খ্যাত অভিনেতার সঙ্গে নাকি আজকাল অনেকটাই সময় কাটাচ্ছেন লাতিন পপতারকা।

জেরার্ড পিকের সঙ্গে বিচ্ছেদের পর বার্সেলোনা ছেড়ে মায়ামিতে চলে এসেছেন শাকিরা। দুই ছেলেকে নিয়ে সৈকত শহরেই এখন বাস ‘হিপস্ ডোন্ট লাই’ গায়িকার। সম্প্রতি মায়ামি গ্রাঁ প্রিতে ফর্মুলা ওয়ানে একসঙ্গে দেখা গেছে শাকিরা ও টম ক্রুজকে। রেসের আগেও নাকি একসঙ্গে সময় কাটিয়েছেন দুই তারকা। তবে কি ইতোমধ্যে একে অপরকে মন দিয়ে ফেলেছেন শাকিরা ও টম?

২০১১ সাল থেকে ফুটবল তারকা জেরার্ড পিকের সঙ্গে সম্পর্ক কলম্বিয়ান তারকা শাকিরার। প্রেমের খবর প্রকাশ্যে আসার পর থেকে একসঙ্গেই জীবনযাপন করেন এ যুগল। শাকিরা ও পিকের পরিবারে রয়েছে দুই সন্তানও।

২০২২ সালের মাঝামাঝি নাগাদ খবর পাওয়া যায়, পিকে নাকি অন্য নারীর প্রতি আকৃষ্ট হয়ে পড়েছেন। বাড়িতে আচারের খালি শিশি দেখে সন্দেহ জেগেছিল শাকিরার মনে। তার পরই নাকি পিকের পেছনে গোয়েন্দা লাগান শাকিরা। তাতেই শাকিরা জানতে পারেন, ক্লারা চিয়া নামক এক নারীর প্রেমে মজেছেন পিকে। তার পরই বিচ্ছেদ ঘোষণা করেন শাকিরা।

এবি/ জিয়া