ফরিদপুর-৩ আসনে স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন এ কে আজাদ

প্রকাশ : ২৮ নভেম্বর ২০২৩, ১৪:১৭ | অনলাইন সংস্করণ

  অনলাইন ডেস্ক:

ফরিদপুর-৩ (সদর) আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করার ঘোষণা দিয়েছেন জেলা আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য, হা–মীম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এবং এফবিসিসিআইয়ের সাবেক সভাপতি এ কে আজাদ।

সোমবার (২৮ নভেম্বর) রাত সাড়ে ৮টার দিকে ফরিদপুর শহরের ঝিলটুলী এলাকায় নিজ বাসভবনে সমর্থক ও নেতা-কর্মীদের সঙ্গে এক মতবিনিময় সভায় তিনি এ ঘোষণা দেন।

জেলা আওয়ামী লীগ সূত্রে জানা গেছে, ফরিদপুর-৩ (সদর) আসনে এ কে আজাদসহ ১১ জন আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী ছিলেন। এর মধ্যে জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হককে দলীয় প্রার্থী হিসেবে ঘোষণা দেওয়া হয়।

নির্বাচনে প্রার্থিতা ঘোষণা করে এ কে আজাদ বলেন, আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী আওয়ামী লীগের নেতা-কর্মীদের জন্য নির্বাচন উন্মুক্ত করে দিয়েছেন। সাধারণ মানুষ চায়, আমি যেন নির্বাচন করি।

তিনি বলেন, ফরিদপুর অঞ্চলে শেখ হাসিনা যে উন্নয়নের ধারার সূচনা করেছেন সেটি অব্যাহত রাখতে ও আমার সমর্থকদের কথা বিবেচনা করে আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করতে চাই।

তিনি আরও বলেন, ব্যবসা-বাণিজ্য, শিল্প, শিক্ষা, চিকিৎসা এসব খাতে কাজ করতে চাই আমি। বিশেষ করে শিল্পে পিছিয়ে পড়া এই অঞ্চলের শিল্প কারখানা প্রতিষ্ঠার পরিকল্পনা রয়েছে আমার। অল্প শিক্ষিত ও শিক্ষিত বেকার সমাজকে কর্মসংস্থানের সুযোগ দিতে আমি রাজনীতিতে আগ্রহী হয়েছি।


আমার বার্তা/জেএইচ