রাজনীতিতে কোনো কথাই স্থায়ী না: মুজিবুল হক

প্রকাশ : ০৯ ডিসেম্বর ২০২৩, ১৪:০১ | অনলাইন সংস্করণ

  অনলাইন ডেস্ক:

জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু : ফাইল ছবি

রাজনীতিতে কোনো কথাই স্থায়ী না, পরিস্থিতির কারণে অনেক সময় পরিবর্তন হতে পারে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু এমপি।

শনিবার (৯ ডিসেম্বর) জাতীয় পার্টির বনানী কার্যালয়ে আসন সমঝোতা সম্ভাবনা প্রসঙ্গে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।

তিনি আরও বলেন, ‘আমরা এখন নির্বাচনী আসন সমঝোতার বিষয়ে ভাবছি না। আমরা শুরু থেকে একটি সুষ্ঠু নির্বাচনী পরিবেশের কথা বলে আসছি। নির্বাচন কমিশন ও সরকারের পক্ষ থেকে আশ্বস্ত করা হয়েছে। আমরা পরিস্থিতি পর্যবেক্ষণ করছি। নির্বাচনী প্রচারনা শুরু হলে বুঝতে পারবো, কেমন হচ্ছে পরিবেশ। পরিস্থিতি দেখে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে। তবে রাজনীতিতে কোনো কথাই স্থায়ী না। পরিবেশ পরিস্থিতির কারণে সিদ্ধান্ত পরিবর্তন হয়ে থাকে।’

আওয়ামী লীগের সঙ্গে বৈঠক প্রসঙ্গে বলেন, এখন ভোটের মাঠে আওয়ামী লীগ ও জাতীয় পার্টি প্রায় ৩০০ আসনে প্রতিদ্বন্দ্বিতা করছে। নির্বাচনের পরিবেশ তৈরি করতে বৈঠক হয়েছে, আরও হতে পারে। আমরা এন্টি আওয়ামী লীগ সেন্টিমেন্ট ভোটে ভালো ফলের আশা করছি। জনগণ ভোট দিতে পারলে রংপুরের ২২ আসনের মধ্যে ১৭টিতে জাতীয় পার্টি জয়ী হবে। সাতক্ষীরার প্রায় সবগুলো আসন পাব, সিলেটসহ আরও অনেক জায়গায় ভালো ফল আশা করছি। আমরা নির্বাচিত হলে বেকারত্ব দূর, ঘুষ দুর্নীতি দূর করে ন্যায়বিচার প্রতিষ্ঠা করা হবে।


আমার বার্তা/এমই