মাঠ পরিষ্কার হলেই দেশে নির্বাচনের পরিবেশ তৈরি হবে: ফখরুল

প্রকাশ : ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:১১ | অনলাইন সংস্করণ

  অনলাইন ডেস্ক

বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন বর্তমান প্রধান উপদেষ্টা ড. ইউনুস একজন নোবেল বিজয়ী। সারা পৃথিবীর মানুষ তাঁকে সম্মান করে, অথচ শেখ হাসিনা তার নামে মামলা দিয়ে তাকেও জেলে পাঠাতে চেয়েছিলেন। আল্লাহর এমন বিধি বিধান তিনি নিজেই এখন দেশ ছাড়া হয়েছেন।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) বিকেলে ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলা বিএনপি আয়োজনে মিনি স্টেডিয়াম মাঠে গণতন্ত্র রক্ষায়ফ্যাসিস্ট খুনি হাসিনা ও তার দোসরদের বিচারের দাবিতে অনুষ্ঠিত এক জনসভায়  তিনি এসব কথা বলেন।

বিএনপি’র মহাসচিব আরও বলেন,ছাত্র-জনতার আন্দোলনের ফসল বর্তমান সরকার  দেশের ময়লা আবর্জনা পরিষ্কার করছে, ।  তখন  খেলা হবে।

বিএনপির মহাসচিব  বলেন, আওয়ামীলীগ মানুষকে ভোট দিতে দেয়নি। তাদের স্লোগান ছিল “আমার ভোট আমি দেবো তোমার ভোটও আমি দেবো”। আওয়ামীলীগ দেশের মানুষের সাথে গাদ্দারি করেছে। আল্লাহ তাদের বিচার করেছেন।

তিনি আরও বলেন, আওয়ামীলীগের সময়  মানুষ মামলা ও গুম আতঙ্কে বসবাস করতো। ইলিয়াস আলী সহ গুম হওয়া নেতাকর্মীর সন্তান  স্বজনরা এখনো তাদের পথ চেয়ে আছে।

প্রসঙ্গত ব্যাংক লুটেরাদের বিচারের আওতায় আনার দাবি জানান বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

ঠাকুরগাঁও-৩ আসনের সাবেক এমপি ও উপজেলা বিএনপির সভাপতি জাহিদুর রহমান সভাপতিত্বে জনসভায় আরও বক্তব্য রাখেন,ঠাকুরগাঁও-২ আসনের সাবেক এমপি জেড মর্তুজা তুলা, দিনাজপুরের সাবেক এমপি আক্তারুজ্জামান মিয়া, জেলা বিএনপির সহ-সভাপতি ওবায়দুল্লাহ মাসুদ, কেন্দ্রীয় যুবদল নেতা কামাল আহম্মেদ, পীরগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান জিয়াউল ইসলাম জিয়া, ঠাকুরগাঁও জেলা যুবদলের সভাপতি শরিফ প্রমুখ।

আমার বার্তা/জেএইচ