একাধিক প্রেম নিয়ে মুখ খুললেন জয়া আহসান

রবিবার, জুলাই ৫, ২০২০ ৪:৩২ অপরাহ্ণ

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। দাপটের সঙ্গে দুই বাংলায় সমানতালে কাজ করে যাচ্ছেন। অভিনয়ের বাহিরেও জয়া আহসান ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনায় থাকেন। নানা সময়ে তার বয়স, প্রেম, বিয়ে নিয়ে গুঞ্জন ভেসে আসে।

বিভিন্ন সময়ে বিভিন্ন নাম জড়িয়ে তাকে নিয়ে চর্চা হয় সামাজিক যোগাযোগমাধ্যমে। তবে এবার ব্যক্তি জীবন নিয়ে জয়া মুখ খুলেছেন। তার প্রিয় সহকর্মী আরেক অভিনেত্রী অপি করিমের প্রশ্নের জবাবে নিজের প্রেমজীবন সম্পর্কে অকপটে জানালেন সব কথা।

একটি টেলিভিশনের জনপ্রিয় অনুষ্ঠান ‘অপি’স গ্লোয়িং চেয়ার’। এই অনুষ্ঠানে অপি করিমের অতিথি হয়ে হাজির হয়েছিলেন জয়া আহসান। আড্ডার এক পর্যায়ে অপি তাকে প্রশ্ন করেন, ‘যখন যে পরিচালকের সঙ্গে আপনি কাজ তার সঙ্গে আপনাকে জড়িয়ে অনেক কথা শোনা যায়।

এমন কথা শোনা যায় তা বিশ্বাস করতে বাধ্য হতে হয়। আপনাকে নিয়ে বরাবরই এমন খবর প্রকাশ হয়। একাধিক পরিচালকের সঙ্গে প্রেমের গুঞ্জন আসে। অনেক মুখরোচক খবর আসে। আসলে সেগুলো কেনও আসে?

এমন প্রশ্নের উত্তরে জয়া আহসান বলেন, ‘কিছুদিন আগে যখন একজন রাজনীতিবিদকে জড়িয়ে আমার প্রেমের গুঞ্জন ছড়ালো, অবাক হয়েছিলাম। আসলে নিজেই চিন্তা করি কীভাবে এগুলো ছড়ায়? আমি যখন ওই ভদ্রলোকের সঙ্গে প্রেমের বিষয়টি শুনলাম তখন নিজেই বেশ কিছুক্ষণ হাসলাম। বুঝলাম যে এটা হয়তো একটা প্যাকেজ। খ্যাতি আসলে বিড়ম্বনা আসবে।

পরিচালকদের কথা যদি বলি, পরিচালকরাই ভালো বলতে পারবেন। এখন কেউ যদি আমার কাজের প্রেমে পড়ে সেটা ঠিক আছে। পেশাদারীত্ব এটা। তবে কেউ যদি আমার প্রেমে পড়ে তাহলে সেটাতে আমার হাত নেই।