ভাড়াটিয়াদের বাড়ি ভাড়া মওকুফ করে খাদ্য সহায়তা দিলেন ক্রিকেটার রুবেল

বৃহস্পতিবার, জুন ২৫, ২০২০ ৯:০৭ অপরাহ্ণ

প্রা’ণঘাতী ক’রোনা ভা’ইরাস প’রিস্থিতিতে বাগেরহাটের নিজ বাড়ির ভাড়াটিয়াদের বাড়ি ভাড়া মওকুফ ও ভাড়াটিয়াদের খাদ্য সহায়তা দিয়েছেন জাতীয় দলের পেসার মো. রুবেল হোসেন। গতকাল বুধবার (২২ এপ্রিল) বিকেলে রুবেল হোসেনের বড় ভাই সাগর হোসেন ভাড়াটিয়াদের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সহায়তা পৌঁছে দেন।

এর আগে রুবেল হোসেনের বাবা মুন্সি আবুবকর সিদ্দিক রুবেল হোসেনের পক্ষ থেকে ভাড়াটিয়াদেরকে জানিয়ে দেন ক’রোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত তাদের ভাড়া দেয়া লাগবে না। এছাড়া ভাড়াটিয়াদের কাছ থেকে মার্চ মাসের ভাড়া নেয়নি রুবেল হোসেন।

শুধু ভাড়াটিয়া নয়, ক’রোনা প’রিস্থিতিতে বাগেরহাট পৌরসভার ৮নং ওয়ার্ডে প্রায় সাড়ে চারশ’ পরিবারকে খাদ্য সহায়তা দিচ্ছেন রুবেল হোসেন। ক’রোনা প’রি’স্থিতিতে রুবেল হোসেনের এই উদ্যোগকে স্বাগ জানিয়েছেন প্রতিবেশীরা। ভাড়া মও’কুফ করায় খুশি হয়েছেন ভাড়াটিয়ারা।

এদিকে রুবেল হোসেনের বাড়ির ভাড়াটিয়া আজাদ, শাহিদা বেগমসহ কয়েক জন বলেন, রুবেল হোসেন ভাই আমাদের মার্চ মাসের ভাড়া নেননি। ক’রোনা পরি’স্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত ভাড়া দেয়া লাগবে না বলেও জানিয়েছেন। আমাদের কিছু খাদ্য সহায়তাও দিয়েছে রুবেল ভাই। এতে আমরা খুব খুশি হয়েছি।

প্রতিবেশী জাহাঙ্গির মোল্লা বলেন, রুবেল ভাই তার ভাড়াটিয়াদের ভাড়া মওকুফ করেছেন। প্রতিবেশীদের খাদ্য সহায়তা দিয়েছেন। এতে আমরা অনেক খুশি হয়েছি। রুবেল ভাইয়ের মত এলাকার সব বিত্তবানরা যদি এভাবে এগিয়ে আসতেন তাহলে ক’রোনায় কর্মহীনদের খাদ্য কষ্ট থাকত না।

রুবেল হোসেনের বাবা মুন্সি আবুবকর সিদ্দিক বলেন, আমার ছেলে রুবেলের নির্দেশে আমাদের ১৬ ভাড়াটিয়ার কাছ থেকে ভাড়া নেয়া বন্ধ করা হয়েছে। ভাড়াটিয়া ও প্রতিবেশী মিলে সাড়ে চারশ পরিবারকে খাদ্য সহায়তা দেয়া হয়েছে।