ক’রোনা আ’ক্রান্ত আফ্রিদির জন্য দোয়া চেয়ে তোপের মুখে তাসকিন

শনিবার, জুন ১৩, ২০২০ ৫:০৭ অপরাহ্ণ

ক’রোনায় আ’ক্রান্ত পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক শাহিদ আফ্রিদি। তিনি নিজেই টুইট করে এই খবর জানিয়েছেন। একইসঙ্গে তাঁর দ্রুত সু’স্থতার জন্য প্রার্থনা জানাতে বলেছেন সবাইকে।

এর আগে পাকিস্তানের প্রাক্তন ওপেনার তৌফিক উমরের করোনা হয়েছিল। তিনি সেরেও উঠেছেন সম্প্রতি। এ বার কো’ভিড-১৯ পরীক্ষায় প’জিটিভ ধরা পড়েছে প্রাক্তন অলরাউন্ডারের।

আফ্রিদি টুইট করেছেন, “বৃহস্পতিবার থেকেই অ’স্বস্তি হচ্ছিল শরীরে। খুব ব্য’থা হচ্ছিল। আমি পরীক্ষা করে দেখলাম। আর দু’র্ভাগ্যজনক ভাবে আমি এখন কো’ভিড প’জিটিভ। দ্রুত সুস্থ হয়ে ওঠার জন্য আপনাদের প্রার্থনা চাইছি।”

এইখবর মুহুর্তের মধ্যে ছড়িয়ে পরে সারাবিশ্বে, তার দ্রুত সুস্থতা কামনায় একের পর এক সান্ত্বনা বার্তা আসতে থাকে বিশ্বের বিভিন্ন দেশ থেকে। আফ্রিদির এই বিপদের মুহুর্তে তার সুস্থতা কামনা করেছিলেন বাংলাদেশের সুপারস্টার বোলার তাসকিন আহমেদ , তিনি তার ভেরিফাইড ফেইছবুকে পেইজে আফ্রিদির পোষ্টটি শেয়ার করে তার জন্য আল্লাহর দরবারে সুস্থতা কামনা করেন। তাতেই ক্ষেপে যায় তার কয়েকজন ভক্ত।

পোষ্টের কমেন্টস বক্সের আসতে থাকে একের পর এক মন্তব্য , তার মধ্য থেকে চৌধুরী শামীম নামে একজন লেখেন। ‘পাইক্কা কেমনে ব্রাদার হয়? অল পাইক্কা আর চুদির ভাই।
সেইম তাস্কিন।’

৪০ বছর বয়সি আফ্রিদি পাকিস্তানের হয়ে খেলেছেন ২৭ টেস্ট, ৩৯৮ ওয়ানডে ও ৯৯ টি-টোয়েন্টি। লেগস্পিনার হিসেবে নিয়েছেন যথাক্রমে ৪৮, ৩৯৫ ও ৯৮ উইকেট। টেস্ট ও এক দিনের ক্রিকেট মিলিয়ে মোট ১০ বার পাঁচ উইকেট নিয়েছেন।

আর ব্যাটে করেছেন যথাক্রমে ১৭১৬, ৮০৬৪ ও ১৪১৬ রান। আন্তর্জাতিক ক্রিকেটে ১১ সেঞ্চুরি রয়েছে তাঁর। ১৯৯৬ সালে অভিষেক হয়েছিল তাঁর।